সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি / ৭০
নিউজ আপঃ সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩, ৪:৪৫ অপরাহ্ন

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সংস্থার প্রধান কার্যালয়ে তিন স্তরের সারাদিন ব্যাপি প্রোগ্রাম পরিচালিত হয়।

 

প্রথম ধাপে সংস্থার সদস্যদের মত বিনিময় ও সেমিনার পরিচালনা করা হয়। সেমিনারটি পরিচালনা করেন উক্ত সংস্থার সেক্রেটারি জেনারেল ইঞ্জিঃ অনিকুল ইসলাম।

 

দ্বিতীয় ধাপে সদস্যদের মাঝে ক্রেষ্ট, আইডি কার্ড ও শ্রেষ্ঠ সংগঠক, শ্রেষ্ঠ রক্তদাতা, শ্রেষ্ঠ সমাজকর্মী এবং পরিচালক মন্ডলীদের কে ফুলেল সংবর্ধনা ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন। প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা এবং সকল সদস্যের মাঝে বিতরণ করা হয় এবং লাঞ্চের ব্যবস্থা করা হয়।

 

তৃতীয় ধাপে সাংস্কৃতি অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে প্রোগ্রাম সমাপ্তি ঘটে। প্রোগ্রামে প্রধান অতিথি ছিলেন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জনাব মোঃ জে এইচ রানা। সভাপতিত্ব করেন মোঃ নূরুল ইসলাম, পরিচালক। উপস্থাপনা ছিলেন লুৎফুন নাহার নিলয়।

 

প্রধান অতিথি বক্তব্য দিতে গিয়ে বলেন মানবাধিকার সংস্থা কাজ করতে হলে মন মানসিকতা আন্তরিকতা সাহসিকতা বুদ্ধিমত্তা নিয়ে কাজ করতে হবে সংস্থার সিস্টেম ও দেশের সিস্টেম মেনে চলতে হবে যেখানে মানবাধিকার লঙ্গিত হচ্ছে সেখানে সৎ সাহসের মাধ্যমে পরিচালনা করতে হবে তাই একজন মানবাধিকার কর্মীর গুণাবলী হতে হবে এবং সংবিধানের ১১ এর অনুচ্ছেদে বলা হয়েছে মৌলিক অধিকার মানব অধিকার।

 

পরিচালকবৃন্দগণ উনাদের বক্তব্য প্রদান করেন সর্বশেষ সভাপতি বক্তব্যর মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর