সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন পাঠ্যপুস্তক বিতরণ

একে আজাদ, রাজবাড়ী / ৫৫
নিউজ আপঃ রবিবার, ১ জানুয়ারী, ২০২৩, ৬:৪৪ অপরাহ্ন

রবিবার (১জানুয়ারি) সকালে দিবসটি উপলক্ষে  উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা দপ্তরের আয়োজনে বালিয়াকান্দি  সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে  কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।
বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার ভূমি মো হাসিবুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা, একাডেমিক সুপার ভাইজার মো. মিয়াদ হোসেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম প্রমুখ।
উল্লেখ্য  দেশে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে ২০১০ সাল থেকে বিনামূল্যে বই সরবরাহ করে আসছে সরকার। ২০২৩ শিক্ষাবর্ষের জন্য জন্য প্রায় ৩৩ কোটি ৪৮ লাখ ৭৬ হাজার ৯২৩ কপি পাঠ্যবই ছাপানোর উদ্যোগ নেওয়া হয়েছে। এগুলোর মধ্যে প্রাক-প্রাথমিক থেকে প্রাথমিক স্তরের ৯ কোটি ৬৬ লাখ ৮ হাজার ৯৭৮ কপি এবং মাধ্যমিক স্তরের জন্য ২৩ কোটি ৮২ লাখ ৬৭ হাজার ৯৪৫ কপি পাঠ্যবই ছাপানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর