সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অন্যর পরীক্ষা দিতে এসে নিজেই আটক। 

একে আজাদ, রাজবাড়ী / ৬৬
নিউজ আপঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২, ৪:২৩ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা কলেজে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধিনে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা দিতে এসে মো. শাকিল হোসেন (২২) নামে এক শিক্ষার্থী আটক হয়েছে।

শুক্রবার পাংশা সরকারি কলেজে ২০৫ নম্বর রুমে পরিক্ষা চলাকালীন সময়ে সন্দেহজনকভাবে তাকে আটক করে পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর হোসনেয়ারা খাতুন।

পরীক্ষা দিতে আসা শিক্ষার্থী শাকিল হোসেন উপজেলার সরিষা ইউনিয়নের বঙ্গবন্ধু সরকারি কলেজের মানবিক শাখার এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র এবং সে একই ইউনিয়নের বেজপাড়া গ্রামের সোহরাব মন্ডলের ছেলে।

শিক্ষার্থীকে আটকের সময় পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীর কাছে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পাংশা সরকারি কলেজের ২০০২৩০৫৩১১০ নম্বরের একটি স্টুডেন্ট আইডি পাওয়া যায়। স্টুডেন্ট আইডিতে নাম লেখা রয়েছে সজীব খান, পিতা: হাবিবুর রহমান, মাতা: জামেনা খাতুন।

সজীব খান উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের পাটিকাবাড়ী গ্রামের বাসিন্দা। সে সেনা সদস্য হিসেবে চিটাগাং ক্যান্টনমেন্টে কর্মরত রয়েছে।

পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর হোসনেয়ারা খাতুন বলেন, পরিক্ষা চলাকালীন সময়ে সন্দেহজনক ভাবে ওই পরিক্ষার্থীর কাছে নাম পরিচয় জানতে চাইলে তিনি সঠিক ভাবে তার পরিচয় বলতে না পারায় তাকে আটক করা হয়। পরে দেখা যায় এডমিট কার্ডের সাথে তার ছবির কোন মিল নেই, তিনি অন্যের হয়ে পরীক্ষা দিতে আসছে বলে আমরা নিশ্চিত হই। পরবর্তীতে পুলিশ ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বিষয়টি অবগত করলে তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা নেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান রুবেল বলেন, তিনি পরিক্ষার্থী না হওয়া শর্তেও অন্য আরেকজন পরিক্ষার্থীর পরিক্ষা দিতে এসেছিল। একারণে ওই শিক্ষার্থীকে পাবলিক পরিক্ষা সমুহ অপরাধ আইন-১৯৮০ এর (৩)(খ) ধারায়

৫০০ টাকা জরিমানা করা হয় এবং এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে। এবং তার কাছে থাকা প্রয়োজনীয় কাগজপত্র জব্দ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর