সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের মাঝে ভেড়া বিতরণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ৭৩
নিউজ আপঃ শনিবার, ২৮ মে, ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

নেত্রকোনার দুর্গাপুরে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সমাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হিসেবে ভেড়া বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে এসব ভেড়া বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বিতরণ পুর্ব আলোচনায় ইউএনও মোহাম্মদ রাজীব-উল-আহসান’র সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দীন এর সঞ্চালনায় অন্যদের মধ্যে আলোচনা করেন, উপজেলা আওয়ামীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন আল আজাদ, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ শিমু দাস, আওয়ামীলীগ নেতা বিপ্লব মজুমদার, ডাঃ জেরিন সহ প্রকল্পের উপকারভোগী সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগন।

এ সময় সুফলভোগি ৪০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ২করে ভেড়া বিতরণ করা হয়। পরবর্তীতে এ প্রকল্পের আওতায় আরো ২০০টি ভেড়া বিতরণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হিসেবে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের জীবনমান উন্নয়নের লক্ষে প্রায় ২শটি পরিবারের মধ্যে ২টি করে ভেড়া দেওয়া হবে।

এছাড়াও যারা ভেড়া পেয়েছেন তাদের প্রত্যেককে ভেড়া পালনের জন্য ঘর তৈরির উপকরণ দানাদার খাবারসহ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে। এ কাজে সহায়তা করতে সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর