রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জামালপুর গলুই ছবির প্রদর্শন বন্ধ ঘোষনা

জামালপুর প্রতিনিধি / ১০৬
নিউজ আপঃ সোমবার, ৯ মে, ২০২২, ১:০০ অপরাহ্ন

জামালপুর গলুই ছবির প্রদর্শন বন্ধ ঘোষনা। জানাযায়,ঈদ উল ফিতর উপলক্ষে এস এ হক অনিক পরিচালিত গলুই নামে একটি সিনেমা জামালপুর জেলার ইসলামপুর, মাদারগঞ্জ ও জামালপুর শহরের সিনেমা হল না থাকায় জামালপুর শহে মির্জা আজম অডিটরিয়ামে ইসলামপুর ফরিদুল হক খান দুলাল এবং মাদারগঞ্জ মীর্জা আজম অডিটরিয়ামে প্রদর্শন করে আসছিল।

সেই ছবিটি গত রবিবার থেকে ইসলামপুরে এবং সোমবার থেকে জামালপুর,মাদারগঞ্জ থেকে বন্ধ ঘোষনা করা হয়েছে।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: রুমান হাসান তানভির বলেন, জেলা প্রশাসকের নির্দেশ বলে ছবিটি প্রদর্শন বন্ধ করা হয়েছে। তিনি আরো বলেন যদি জেলা প্রশাসক আবারও অনুমতি দেয় তা’হলে পুনরায় ছবিটির প্রদর্শন চালু করা হবে বলে জানান।

এ ব্যাপারে ছবির পরিচালক এস এ হক অনিক এর সাথে জানতে চাইলে তিনি জানায়, ১৯১৮ সালের চলচিত্র প্রদর্শন আইনে সিনেমা হল ব্যতিত অন্য কোথাও ছবি চলাতে পারবে না । এই কথা বলে প্রশাসনের পক্ষ থেকে গলুই ছবি চালানো বন্ধ ঘোষনা করে দিয়েছে।

এ বিষয়ে জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদাজামানের ০১৭১৩০৬১১০০ নাম্বারে বারংবার মোবাইলে ফোন করে সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর