রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজশাহীতে নিখোঁজ কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ১১৯
নিউজ আপঃ শুক্রবার, ৬ মে, ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

রাজশাহীর পুঠিয়া বেলপুকুরে নিখোঁজ কলেজ ছাত্র হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
হত্যাকান্ডে স্বীকার সাগর পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।
শুক্রবার(৬ মে) সকালে বেলপুকুর থানা পুলিশ হাসিবুলের লাশ উদ্ধার করে। নিহত পিতা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিনে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়।
সেখানে বেড়াতে যাওয়ার পর থেকে সে আর বাড়ি ফিরেনি। ওই দিন রাতে অনেক খোঁজখোঁজি করে তার সন্ধান না পয়ে বেলপুকুর থানা সাধারণ ডায়েরি করা হয়।
শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুলের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজখোঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে হাসিবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়।
এব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেওয়া হয়।
রাজশাহীর সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করে। এছাড়াও তিনি বলেন, ঘটনাস্থল জিআরপি থানার অধিনে তাই জিআরপি থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে।
জিআরপি থানা পুলিশ এলে মামলা যদি জিআরপিতে হয় তাহলে লাশ তারা নিয়ে যাবে। এছাড়াও লাশের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে ধারনা করা হচ্ছে হাসিবুলকে দুইদিন আগে মেরে এখানে ফেলে রেখে যায় হত্যাকারীরা। যদি মামলা আমাদের থানায় হয় তাহলে পরবর্তী ব্যবস্থা আমরা গ্রহন করবো বলে এ কর্মকতা জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর