রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভার বন্ধু সংগঠনের আয়োজনে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ

গোলাম সারওয়ার সজলঃ / ১৪৭
নিউজ আপঃ শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২, ৬:১৭ অপরাহ্ন

“আমরা খাবার পেলে আমাদের আশেপাশে বসবাস করা অসহায় মানুষটিও খাবার পাবে” এই স্লোগানকে  বুকে ধারণ করে লালন করে সাভার বন্ধু সংগঠন নামে একটি সংগঠনের একঝাঁক যুবক মিলে অসহায় ও প্রতিবন্ধী মানুষের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করেন।
২৯ এপ্রিল ২০২২ রোজ শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত “সাভার বন্ধু সংগঠন” এর উদ্যোগে সংগঠনের সকল বন্ধুদের অংশগ্রহণে সাভার বন্ধু সংগঠনের অঙ্গ সংগঠন “কেয়ার লাইফ, সেভ লাইফ” এর মাধ্যমে অসহায়, হতদরিদ্র, সুবিধাবঞ্চিত, এতিম ও প্রতিবন্ধী মানুষের মাঝে ঈদ উপহার বিতরন ও নগদ অর্থ প্রদান করা হয়।
সংগঠনের পক্ষ থেকে বন্ধু মৃনাল কান্তি গোস্বামী আমাদেরকে জানান, আমরা আজ সকাল ১১টা থেকে সাভার পৌরসভার ১,৪,৫ নং ওয়ার্ডসহ রেডিও কোলনীর কিছু এলাকায় অসহায়, হতদরিদ্র, সুবিধাবঞ্চিত, এতিম ও প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছি, এটি একটি চলমান প্রক্রিয়া,আমাদের লক্ষ্য সাভারের প্রতিটি এলাকার গরিব অসহায় মানুষদের মাঝে উপহার সামগ্রী পোঁছে দেওয়া।
বন্ধু সংগঠনের সদস্য মোস্তাক আহমেদ জানান, এই কার্যক্রমে আমাদের ডাকে দেশে বিদেশে থাকা বন্ধুরা তাদের নিজ উদ্যোগেই আমাদের কাছে আর্থিক সহায়তা পোঁছে দিয়েছে। যার জন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ।
সংগঠনের অন্যতম সদস্য নাজিম উদ্দিন বলেন, আমাদের নানান সময়ের যে সকল মানবিক কার্যক্রম হাতে নেওয়া হয়েছে, তার সবগুলোই সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছি শুধু মাত্র সকল বন্ধুদের ঐক্যবদ্ধতার কারনে।
সংগঠনের বন্ধু রবিউল আউয়াল মনির বলেন, আমরা সবাই মানুষ এটাই আমাদের মূল পরিচয় আর মানবতাই হচ্ছে ধর্ম। সেই মানবতার থেকেই সাভার বন্ধু সংগঠনের সকল মানবিক কাজ, আর সংগঠনের প্রতিটি বন্ধু হচ্ছে মানবিক,তা না হলে আমাদের কাজ গুলো করা কোন ভাবেই সম্ভব হতো না।
সদস্য জহির রায়হান সেলিম বলেন, আমাদের সকল মানবিক কাজের মূল শক্তিই হচ্ছে বন্ধুদের ঐক্যবদ্ধতা ও মানবিকতার।
সাভার বন্ধু সংগঠনটি গঠিত হয়েছে, সাভারের এস.এস.সি ৯৭,৯৮,৯৯ ব্যাচের বন্ধুদের অংশগ্রহণে। যার বেশিরভাগ বন্ধুই হচ্ছে এস.এস.সি ৯৮ ব্যাচের, তারা দেশের নানা বিপর্যয়, দূর্যোগ মোকাবেলায় সেবামুলক কার্যক্রম পরিচালনা করে থাকে। যাতে থাকে সংগঠনের দেশ-বিদেশের বন্ধুদের সর্বাত্মক সহযোগিতা ও অংশগ্রহণ। এই সংগঠনের মূল লক্ষ্যই হচ্ছে আমরা খাবার পেলে আমাদের আশে পাশে বসবাস করা অসহায় মানুষটিও পাবে। সংগঠনটি শুরু হয় ২০১৯ সালে। তখন তাদের বন্ধু সংখা ছিল ৫০ এর কাছাকাছি যা এখন দাড়িয়েছে ১৭৯।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর