শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চাটমোহরে জমিসহ ঘর পাচ্ছে ২২ ভূমিহীন ও গৃহহীন পরিবার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি / ৯৩
নিউজ আপঃ সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

মুজিববর্ষে ঈদ উপহার হিসেবে পাবনার চাটমোহরে আজ মঙ্গলবার তৃতীয় পর্যায়ে ২২টি গৃহহীন ও ভূমিহীন পরিবার পাচ্ছে জমিসহ ঘর। এসব ঘরে বিদ্যুৎ,রাস্তা,সেনেটারি,পানিসহ সব ধরণের সুবিধা রয়েছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের জানান,মুজিববর্ষে এবারের ঈদের উপহার হিসেবে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরগুলো হস্তান্তর করা হবে এপ্রিল। আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় সারাদেশে জমি ও ঘর নাই-এমন পরিবারকে দুই শতক খাসজমি ও ঘর দেওয়ার কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

প্রেস ব্রিফিং এ জানানো হয়,উপজেলার মথুরাপুর ও ডিবিগ্রাম ইউনিয়নে ২২টি পরিবারকে ঘর দেওয়া হচ্ছে।পরে আরো ৫টি ঘর দেওয়া হবে।

এরআগে প্রথম পর্যায়ে ৩০টি ও দ্বিতীয় পর্যায়ে ২৫টিসহ মোট ৮২টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

তিনি জানান,শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পরিবার বাছাই ও ঘর নির্মাণ করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করে প্রকল্প বাস্তবায়নে সন্তোষ প্রকাশ করেছেন।

প্রেসব্রিফিয়ে অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) তানজিনা খাতুন,কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এ মাসুমবিল্লাহ,উপজেলা প্রকৌশলী সুলতান মাহমুদ,পিআইও এস এম শামীম এহসান,মথুরাপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহ আলম,ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যান শামীম হোসাইন,উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর