শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি / ৮৮
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

টাঙ্গাইল জেলার মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আজ রোববার দিনগত রাত ও দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে আরো দুই কলেজ ছাত্র আহত হয়েছেন।

নিহতরা হলেন, নাটোর উপজেলার কান্দিভিটা গ্রামের মো. আবুল হোসেনের স্ত্রী সুলতানা রিজিয়া (৬৫) ও মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের গ্রামের শওকত হোসেনের ছেলে সোলায়মান হোসেন (১৭)। সোলায়মান মির্জাপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী সাজ্জাদ জানায়, রাত সাড়ে সাড়ে ১২টার দিকে অজ্ঞাতনামা একটি বাস উপজেলার নতুন বাইপাস এলাকা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নাটোরগামী মাইক্রোবাসকে চাপা দিলে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ভেতরে থাকা সুলতানা রিজিয়া নামক বৃদ্ধার মৃত্যু হয়।

গোড়াই হাইওয়ে থানার এস.আই রফিক জানান, ঘটনাস্থল থেকে রাতেই মরদেহটি উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত রিজিয়া সুলতানা আমেরিকা থেকে ঢাকা এসে স্ব-পরিবারে নাটোরের বাড়ি ফিরছিলেন।

অপরদিকে রোববার দুপুর পৌনে ১টার দিকে পৌরশহরের বাইমহাটি এলাকা সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন সড়কে সিএনজিকে অতিক্রম করতে না পেরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র সোলায়মানের মর্মান্তিক মৃত্যু হয়।

এসময় সাথে থাকা চালকসহ কলেজ ছাত্র রাকিব ও মেহেদী গুরুতর আহত হলে তাদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত সোলায়মানের বন্ধু সোহান জানায়, কলেজে রেজিস্ট্রেশন কার্যক্রম শেষ করে পুরাতন স্ট্যান্ডে একটি মোবাইলের দোকানের উদ্দেশে রওনা হলে ওইস্থানে পৌছানোর পর দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে কুমুদিনী হাসপাতালে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা চলাকালে তার বন্ধু সোলায়মানের মৃত্যু হয়। এসময় বন্ধুর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন সহপাঠীরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর