শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় ছাগলে ক্ষেতের পাট খাওয়ায় দু’পক্ষে সংঘর্ষে আহত ১০

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ১৪৯
নিউজ আপঃ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ৪:৪৯ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় ছাগলে  ক্ষেতের পাট খাওয়াকে কেন্দ্র করে  দু‘পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের পীরগাছা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনা উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন।
সংশ্লিষ্ট্র সূত্রে জানা গেছে, উপজেলার পীরগাছা গ্রামের সাজদার রহমান মোল্লার মাঠে জমিতে রোপন করা পাট আবদুস সাত্তার মোল্লার ছাগলে খায়। ছাগল ধাওয়া করে আবদুস সাত্তার মোল্লার বাড়িতে নিয়ে আসে। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।
এই সংঘর্ষে সাজদার রহমান মোল্লার পক্ষের আহত হয়েছেন ইমরান হোসেন (৩৫), শহীদ হোসেন (৩২), শরীফ হোসেন (২৮)।
অপরদিকে আবদুস সাত্তার মোল্লার পক্ষে আহত হয়েছেন আব্দুস সাত্তার মোল্লা (৭০), লিটন হোসেন (৫০), আলম হোসেন (৫৫), রবিউল হোসেন (৪২) রায়হান আলী (৩৫), আনোয়ারা বেগম (৬০)। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের সকলের অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উভয়ে পরস্পর ভাই বলে জানা গেছে।
দুই পক্ষের আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে রেজাউল করিমের নেতৃত্বে আলিফ হোসেন (১৫) নামের এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে। তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এই ঘটনায় উভয়ের পক্ষের পৃথক দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর