শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় পহেলা বৈশাখ উদযাপিত 

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ১১৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন

রাজশাহীর বাঘায় মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপিত হয়েছে।বৃহষ্প্রবার সকাল ১১ টায় মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে বাঘা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ দিবসটি পালন করা হয় ।
উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানার সভাপতিত্বে আয়োজিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্যে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু বলেন, মঙ্গল শোভা যাত্রার সাথে ধর্মের কোন সম্পর্ক নাই। জাতী দ্বিধা দ্বন্দ্বে ভুগবে এ রকম কোন কাজ আমরা করবো না। আমাদের সংস্কৃতিকে ধরে রাখতে হলে আরো বড় করে নববর্ষ পালন করতে হবে।
সভায় নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বলেন, বাংলাদেশ এবং ভারতের পশ্চিমবঙ্গে বাংলা নববর্ষ হিসেবে আজকের এই দিনটি বিশেষ উৎসবের সাথে পালিত হয়। ২০১৬ সালে, ইউনেস্কো ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃক বটমুল চত্বরে আয়োজিত এই উৎসব শোভা যাত্রাকে “মানবতার অমূল্য সাংস্কৃতিক ঐতিহ্য” হিসেবে ঘোষণা করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার, মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, নির্বাচন অফিসার মজিবুল আলম, পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলী ও কয়েকজন ক্ষুদে শিক্ষার্থী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর