শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লালমনিরহাটে শ্রমিকনেতাকে কুপিয়ে আহত করলো প্রতিপক্ষ গ্রুপ, আটক-১

লালমনিরহাট প্রতিনিধি / ৯৭
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ২:৩৪ অপরাহ্ন

লালমনিরহাট শ্রমিক ইউনিয়নের দুই গ্রুপের দ্বন্দের কারনে বেশ কয়েকদিন গোটা জেলায় অস্থিতিছিল পরিস্থিতির সৃষ্টি হয়েছিল।

দ্বন্দ্ব নিরসন না হওয়ায় দির্ঘদিন শান্ত থাকার পর আবারও রবিন হোসেন বাপ্পি নামে এক শ্রমিক নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাসপাতালে পাঠিয়ছে প্রতিপক্ষ আমিনুল, বুলবুল গ্রুপের কয়েকজন সমর্থক।

এ ঘটনার পর পরই পুলিশ অভিযান চালিয়ে শরীফ খাঁন নামে এক শ্রমিককে আটক করে।

বুধবার(১৩ এপ্রিল) বেলা তিনটার দিকে শ্রমিক নেতা রবিন হোসেন বাপ্পি রিক্সা যোগে ঢাকা নাইটকোচ বাসস্টান অতিক্রম করার সময় প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন সমর্থক তর উপর হামলা চালায়।

রবিন হোসেন বাপ্পি বলেন, দুপুরের পর আমি আমার ঢাকা বাস টিকিট কাউন্টার যাচ্ছিলাম। পথিমধ্যে ঢাকা বাসস্টান্ডের সামনে যাওয়া মাত্রই পুর্ব থেকে ওৎ পেতে থাকা বুলবুলের ছোট ভাই রতন, তার ছেলে অয়ন ও শ্রমিক শরীফ খাঁনসহ ৪/৫ জন আমার উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে আমাকে এলোপাথারি কোপাতে থাকে। পরে আমি নিজেকে বাঁচাতে মিশনমোড় গোল চত্বরে পালিয়ে আসি। ততোক্ষণে তারা আমার হাত ও বুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

উল্লেখ্য, দীর্ঘ দিনের পুরাতন কমিটি দিয়ে চলছে লালমনিরহাট বাস মিনিবাস শ্রমিক সংগঠন। পুরাতন কমিটির সভাপতি আমিনুল ইসলাম ও সম্পাদক বুলবুল শ্রমিকদের কার্যালয়ের জন্য ক্রয় করা জমি গোপনে বিক্রি করে দেন।

বিষয়টি জানাজানি হলে সাধারন শ্রমিকদের মাঝে ক্ষোভ তৈরী হয় এবং দুইটি ভাগে বিভক্ত হয় শ্রমিকরা। পুরাতন ও মেয়াদত্তীর্ন কমিটি বিলুপ্তের দাবিতে দুই পক্ষের নানা কর্মসূচি ও একাধিকবার ধাওয়া পাল্টা ধাওয়া এবং আহত হওয়ার ঘটনা ঘটে।

দ্বন্দ্ব নিরসন না হওয়ায় দীর্ঘদিন শান্ত থাকা লালমনিরহাট জেলা শহর আজ আবারও শ্রমিক নেতা রবিন হোসেন বাপ্পির উপর হামলার ঘটনা ঘটে।

বর্তমানে শ্রমিক নেতা রবিন হোসেন বাপ্পি লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় বাপ্পি লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম জানান, ঘটনার পর পরই ঘটনাস্থলে তিনি নিজেই পুলিশ ফোর্স নিয়ে পরিস্থিতি শান্ত রাখার চেষ্টা করেন এবং ঘটনাস্থলে থেকে শরীফ খাঁন নামে একজনকে আটক করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর