শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মনোহরদীতে মোটরসাইকেল চোর ধরে থানায় হস্তান্তর

মনোহরদী, নরসিংদী, প্রতিনিধি / ৯১
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

মনোহরদীতে সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তকৃত এক হোন্ডা চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। চুরি যাওয়া হোন্ডাটিও তার কাছ থেকে উদ্ধার হয়েছে।

মনোহরদীর হাতিরদীয়া বাজার থেকে চুরি যাওয়া এ হোন্ডা চোরকে আটক করে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশে সোপর্দ করা হয়।

হোন্ডা মালিক কুড়িপাইক্যা গ্রামের জামাল উদ্দীন সোমবার সন্ধ্যায় তার মালিকানাধীন হাতিরদীয়া বাজারের হাজী বাশির উদ্দীন শপিং মলের সামনে হোন্ডা (ঢাকা মেট্রো-হ-১৫-৩৬০০৭) রেখে কিছুক্ষনের জন্য অন্যত্র যান।

এর আগে সেখানে হোন্ডার উপর এক যুবককে বসে থাকতে দেখেন তিনি। রাত ৯টার দিকে কাজ থেকে ফিরে হোন্ডাটির আর অস্তিত্ব খোঁজে পাননি জামাল উদ্দীন।ফলে ভিডিও ফুটেজ দেখে নিজে দেখা যুবককে চোর হিসেবে শনাক্ত করেন তিনি। পরে নানাভাবে তার সুর্নির্দিষ্ট পরিচয় খুঁজে বের করা হয়।

এ ভাবে মঙ্গলবার (১২ এপ্রিল) বগাদী এলাকা থেকে তাকে আটক করে একই রাতে মনোহরদী থানা পুলিশে সোপর্দ করা হয়। আটককৃত অভিযুক্ত যুবকের নাম আশিক(৩০) পিতার নাম মৃত আব্দুল লতিফ।

তার বাড়ী একই উপজেলার গন্ডারদীয়া গ্রামে বলে জানা গেছে। তার বিরুদ্ধে ইতোপূর্বেও অনেক অপকর্মের অভিযোগ রয়েছে এলাকায়।

হোন্ডা মালিক জামাল উদ্দীন এবং একদুয়ারিয়া ইউপি চেয়ারম্যান মোল্লা রফিকুল ইসলাম ফারুকের সাথে আলাপ করেও একই বিবরন মিলেছে।

এ ব্যাপারে মনোহরদী থানার ওসি তদন্ত জহিরুল আলম জানান, থানায় মামলা দায়ের হয়েছে।আসামী কোর্টে চালান করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর