শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বকশীগঞ্জে প্রতারণার বিচার চেয়ে অসহায় পরিবারের সংবাদ সম্মেলন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি / ১২৮
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ২:৪৪ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জে এক সহকারী অধ্যাপকের প্রতারণা শিকার হওয়ায় ন্যায় বিচার পেতে সংবাদ সম্মেলন করেছে একটি অসহায় পরিবার।

মঙ্গলবার দুপুর ১২ টায় বকশীগঞ্জ পৌর শহরের উত্তর বাজার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন নাজমা খাতুন ও তার অসহায় পরিবার।

সংবাদ সম্মেলনে নাজমা খাতুন জানান, বাট্টাজোড় ইউনিয়নের ফুলদহ পাড়া গ্রামের ছাইদুর রহমানের ছেলে শেরপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ রুবেলের সাথে তার বাবা আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেনের দীর্ঘ দিন ধরে পল্ট্রি ফিড ব্যবসার শেয়ার ছিল।

সেই সুবাধে মুতাসিম বিল্লাহ রুবেল ব্যবসায়ী পার্টনার তোফাজ্জল হোসেনের কাছ থেকে ১৯ লাখ টাকা নেন। ২০১৬ সালে তোফাজ্জল হোসেন মারা গেলে তার কন্যা নাজমা খাতুন সেই টাকার জন্য মুতাসিম বিল্লাহ রুবেলকে দিতে বলেন। রুবেল প্রতি মাসে ২৫ হাজার টাকা ওই পরিবারকে দেবেন বলে ননজুডিসিয়াল স্ট্যাম্পে চুক্তি করেন।

এরপর গত ৩০ জানুয়ারি ২০১৯ ইং তারিখে মুতাসিম বিল্লাহ রুবেল বকশীগঞ্জ স্ট্যান্ডার্ড ব্যাংক লি: এর শাখা হতে ১৯ লাখ টাকার একটি চেক নাজমা বেগমকে প্রদান করেন। ব্যাংকে সেই টাকা না থাকায় চেকটি ডিজঅনার হয়ে যায়। এরপরও তিনি কোন টাকা না দিয়ে টালবাহানা করেন।

এমতাবস্থায় নাজমা বেগম , তার মা, চার বোন ও ভাইকে নিয়ে মানবেতর জীবন যাপন করতে থাকেন। কোন উপয়ান্তর না দেখে জামালপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। আর এতেই ক্ষেপে যান মুতাসিম বিল্লাহ রুবেল।

মামলা দায়েরের পর তিনি তার এক আত্মীয় ( জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ) এর ভয় দেখিয়ে নাজমা খাতুনকে জেলে ঢুকানোর হুমকি প্রদান করেন। একারণে মামলার কোন অগ্রগতি হচ্ছে না।

নাজমা খাতুন বলেন, আমি ও আমার অসহায় পরিবার চরম আতঙ্কে রয়েছি। রুবেল আমাদের পরিবারের সাথে যে প্রতারণা করেছে আমরা তাঁর ন্যায্য বিচার চাই। আমরা নিরাপত্তা চাই।

সংবাদ সম্মেলনে নাজমা খাতুনের মা ইয়েছা বেগম, বোন সালাম খাতুন, নাছিমা খাতুন, তুষ্টি খাতুন উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর