শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আটঘরিয়ার কোদালিয়ায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ১০ 

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি / ১২৩
নিউজ আপঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৪:০১ অপরাহ্ন
আটঘরিয়ার কোদালিয়ায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে

পাবনার আটঘরিয়ার খামার কোদালিয়া গ্রামে মসজিদের কমিটি গঠন করাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে।

এসময় একটি বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রোববার (১০ এপ্রিল) ৮ জনকে আসামী করে আটঘরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, চাঁদভা ইউনিয়নের খামার কোদালিয়া পূর্বপাড়া বায়তুল আমান জামে মসজিদে দীর্ঘ দিন যাবত কোর কমিটি না থাকায় এলাকাবাসী নতুন কমিটি গঠন করতে গেলে বর্তমান কমিটির সভাপতি খামার কোদলিয়া গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে মো: আজাহার আলী ও তার ছেলে মানিক, ভাই মোজাহার, রনি, কুদ্দুস, আ: জুব্বার, সানা, জব্বারসহ ২০ থেকে ২২ জন লাঠিয়াল বাহীনি গত শুক্রবার জুম্মার নামাজের পর লাঠি সোটা, ধারালো অস্ত্র নিয়ে গ্রামবাসীর উপর হামলা চালায়।

এসময় মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়।আহতরা হলেন, মো: শাহজাহান আলী (৪৫), মো: শামীম হোসেন (২৯), মো: ইসমাঈল হোসেন (৪০), মোছা: ফিরাজা খাতুন (৬০), মোছা: হাজেরা খাতুন (৪০)।

এদের মধ্যে ৫জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মসজিদ কমিটির কোষাধক্ষ্য মো: আব্দুল গফুর বলেন, বর্তমান মসজিদ কমিটির সভাপতি মো: আজাহার আলীকে সভাপতি হিসেবে দেখতে চায় না। কারণ হিসেবে তিনি বলেন, মসজিদের টাকা কোন হিসেবে তিনি দেন না এবং এই মসজিদের কোন উন্নয়নও হয় না। তাই উন্নয়নের জন্য এলাকাবাসী নতুন কমিটি চায়। আর নতুন কমিটি চাওয়ায় ক্ষিপ্ত হয়ে তার দলবদল নিয়ে এদিন হামলা চালায়।

এ ঘটনায় আটঘরিয়া থানার এসআই আবুল কালাম বলেন, হামলার ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৪। তারিখ-১০ এপ্রিল ২০২২।

তিনি বলেন, হামলা, ভাংচুর ও লুটপাটের মামলায় আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।

তবে এলাকাবাসী জানায়, আজাহার আলী এলাকাবার প্রভাবশালী হওয়ায় আবারও হামলার আশংকায় রয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর