শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চাটমোহর থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক উদ্বোধন

চাটমোহর প্রতিনিধি / ১২১
নিউজ আপঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৩:৪৭ অপরাহ্ন

মুজিববর্ষে পাবনার চাটমোহর থানায় একটি গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ এবং নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক স্থাপন করেছে পুলিশ।

রোববার (১০ এপ্রিল) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশের উদ্যোগে ‘দেশের ৬৫৯টি থানায় নারী,শিশু,বয়স্ক,প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত সার্ভিস ডেস্কের উদ্বোধন এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর’ করা হয়।

রাজারবাগের ঢাকা মেট্রোপলিটন পুলিশ লাইনসে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন এবং উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন,পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ প্রমুখ।

পাবনার চাটমোহর থানায় আয়োজিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটমোহর প্যৌরসভার মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো,সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন,উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক,হরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন,প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন,সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল,সাধারণ সম্পাক সঞ্জিত সাহা কিংশুক,থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন,ইন্সপেক্টর (তদন্ত) হাসান বাসির প্রমূথ।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না।

প্রধানমন্ত্রীর এমন নির্দেশনা বাস্তবায়নে পুলিশের মহাপরিচালক (আইজিপি) ড.বেনজির আহম্মেদ স্যারের পরামর্শ অনুযায়ী হতদরিদ্রদের জন্য সুষ্ঠুভাবে ঘরগুলো নির্মাণ করা হয়েছে। পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি সব সময়ই মানবিক কাজ করে থাকে। অতীতেও করেছে যা হয়তো এখন আরও বেশি দৃশ্যমান।

তিনি আরও বলেন আমরা জনগনের আর খুব কাছে যেতে চাই। যাদের ঘর দেয়া হচ্ছে তাদের অনেকেই বিধবা নারী। তারা ভিক্ষাবৃত্তি ও গৃহ পরিচারিকা হিসেবে কাজ করে মানবেতর জীবন যাপন করছিলেন।

তাদেরই পাশে দাঁড়িয়েছে পুলিশ। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ উপজেলার হরিপুর মসজিদপাড়া গ্রামের মন্তাজ আলীর স্ত্রী তাছলিমা খাতুনের হাতে নির্মিত গৃহ হস্তান্তর করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর