রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ করলেন ইউএনও

ডেস্ক রিপোর্ট / ১১৯
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ১:৫৯ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় দশম শ্রেণী পড়–য়া স্কুল ছাত্রীর বিবাহ বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। বুধবার সন্ধ্যায় উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়া গ্রামের আব্দুস সাত্তার গাজীর স্কুল পড়ুয়া কণ্যাকে তার ভাই আব্দুল কুদ্দুস গাজী ডুমুরিয়ার লিটন হোসেনের সাথে জোরপূর্বক বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

গোপণ সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম এর নির্দেশে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো. আলতাফ হোসেন, আনসার কমান্ডার আবু হানিফ, ইউনিয়ন লিডার মো. ফয়সাল হোসেন ও ওয়ার্ড লিডার আব্দুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাল্য বিয়ে বন্ধ করে দেন। তবে অভিযানকালে মেয়ের ভাইকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। পরে মেয়ের বয়স যথেষ্ট কম থাকায় প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না মর্মে পরিবারের অভিভাবকদের নিকট থেকে মুচলেকা নিয়ে বিয়ে বন্ধ করে দেন ইউএনও।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর