রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে চাঁদাবাজি রোধে কঠোর অবস্থানে রয়েছে হাইওয়ে পুলিশ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৯৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা সিলেট মহাসড়কে যানজট মুক্ত মহাসড়কে চাঁদাবাজি রোধে নিশ্চিত করার লক্ষ্যে কঠোর অবস্থানে রয়েছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে গনমাধ্যমকে এসব কথা জানান খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু। সুনির্দিষ্ট কোনো অভিযোগ বা তথ্য ছাড়া মহাসড়কে চলাচলকারী পণ্যবাহী কোনো গাড়ি থামানো যাবে না।

তিনি বলেন,ঈদুল ফিতরে নির্বিঘ্নে ঘরমুখো মানুষের নিরাপদে বাড়ি ফিরতে এবং পণ্যবাহী গাড়ি থেকে চাঁদাবাজি বন্ধে মহাসড়কে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ বিশেষ ভূমিকা পালন করছে। পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি বন্ধের নির্দেশনা এসেছে। আমরা ব্যবস্থা নিচ্ছি।

ওসি সুখেন্দু বসু আরও বলেন, ঈদকে সামনে রেখে যানজট নিরসনে খাঁটিহাতা হাইওয়ে থানার আওতাধীন মহাসড়কে নির্দিষ্ট অভিযোগ ছাড়া কোনো গাড়ি থামানো হবে না। পণ্যবাহী গাড়ি থেকে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান কর্তৃক পুলিশের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করা হলে তা কঠোর হস্তে দমন করা হবে।

এছাড়াও যে কোন জরুরী প্রয়োজনে এই নম্বরে 013-201-84699 সরাসরি যোগাযোগ করতে খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু আহবান করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর