রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইহলোক ত্যাগ করে বৈকুণ্ঠধামে যাত্রা করেছেন গোপাল গোস্বামী

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি / ৯৯
নিউজ আপঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ১২:১৪ অপরাহ্ন

হাজার হাজার শিষ্য ও ভক্তদের কাঁদিয়ে ইহলোক ত্যাগ করে বৈকুণ্ঠধামে যাত্রা করেছেন গোরাচাঁদ সেবা সংঘ’র প্রতিষ্ঠাতা, সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম একজন ধর্মগুরু, বরিশালের গৌরনদী উপজেলা সদরের দক্ষিন পালরদী গ্রামের বাসিন্ধা, শ্রুতি মধুর শ্রীমদ্ভাগবত পাঠক শ্রী গৌর গোপাল গোস্বামী (৫৬)।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার ভোররাত ৪টা ২০মিনিটের দিকে (রোববার দিবাগত রাত) ইহলোকে ত্যাগ করেন।এ সময় তিনি স্ত্রী, এক ছেলে রেখে গেছেন।

এ ধর্মগুরুর অকাল প্রয়ানে তার হাজার হাজার শিষ্য ও ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। ওইদিন দুপুর ২টায় তাদের নিজ বাড়িতে তার অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

এলাকার সনাতন ধর্মবলম্বী এবং ওই ধর্মগুরুর শিষ্য ও ভক্তদের বিশ্বাস তিনি ইহলোক ত্যাগ করে বৈকুণ্ঠধামে যাত্রা করেছেন। তার অকাল প্রয়ানের খবর পেয়ে দেশের বিভিন্ন স্থান থেকে শোকে কাতর দশ হাজারের অধিক শিষ্য ও ভক্ত ওই বাড়িতে জরো হয়ে তার শেষ কৃত্ত্বে অংশ নিয়ে তাকে শেষ বিদায় জানান।

মাত্র ৫৬ বছর বয়সে চির বিদায় নেয়া ওই ধর্মগুরু “গোরাচাঁদ সেবা সংঘ” নামে একটি সনাতন ধর্মীয় সংগঠন প্রতিষ্ঠা করে তার মাধ্যমে ধর্মীয় প্রচারনা চালান।

জানাগেছে, দেশের বিভিন্ন স্থান ও পার্শ্ববর্তি দেশ ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশে তার অর্ধলক্ষাধীক শিষ্য ও ভক্ত রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর