রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইলে নৌ-পুলিশ হাতে ১২কেজি গাঁজাসহ আটক ৪

সরাইল প্রতিনিধি / ৯২
নিউজ আপঃ রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ২:৫৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নৌ-পুলিশ হাতে ১২কেজি গাঁজাসহ ৪ জন মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার দুবাজাইল লঞ্চঘাটের সামনে কালনী নদী থেকে ১২কেজি গাঁজা ও নৌকাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো,কিশোরগঞ্জ জেলার কুলিয়াচর উপজেলার তারাকান্দি গ্রামের আসাদ মিয়ার ছেলে মো.মাহফুজ মিয়া(২৫),মো. কবির মিয়ার ছেলে মো.রায়হান(১৫),হোসেনপুর উপজেলার কাখুহাটি গ্রামের মানিক মিয়ার ছেলে মো.ইমরান হাসান সঞ্চয়(২১),ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফকিরদিয়া গ্রামের মৃত সুমন মিয়ার ছেলে মো.জালাল মিয়া(৫৫)।

সরাইল দুবাজাইল নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে মাদকসহ আটক করা হয়। পরে সরাইল থানার মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। মাদক বিরোধী অভিযান সব সময় চলমান থাকবে বলেও তিনি জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর