শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

এ কে আজাদ  রাজবাড়ী / ১৩৪
নিউজ আপঃ শনিবার, ২ এপ্রিল, ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত পহেলা এপ্রিল শুক্রবার দিবাগত রাত ২টার সময় এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের জন্যই এই অগ্নিকাণ্ড ঘটেছে। মার্কেট মালিক ও ভাড়াটিয়া বলছেন ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকার উর্ধে।
মিয়া মার্টের মালিক, মোঃ রইস উদ্দিন মিয়া ও একই মার্কেটের ভাড়াটিয়া ফার্নিচারের মালিক মোঃ নুরুজ্জামান শীতল বলেন। প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে আমরা বাসায় চলে যাই। পরে গভীর রাতে খবর পাই যে আমাদের মার্কেটে আগুন লেগেছে। পরে সে দেখতে পাই আমাদের দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ব্যাবসায়িক সহায়-সম্বল হারিয়ে তারা এখন নিঃস্ব।
ক্ষতিগ্রস্তরা হলেন ফার্নিচারের মালিক নুরুজ্জামান শীতল, আরেক ফার্নিচারের মালিক মোঃ আনোয়ার হোসাইন, রাইস মিলের মালিক আতর বিশ্বাস, চায়ের দোকানদার ছকেন সরদার, সাইকেল মেকার নাজমুল, সিমেন্টের দোকানের মালিক সৈয়দ মেম্বার এবং ফার্নিচারের মালিক সুরুজ আলী।
পাংশা ফায়ার সার্ভিসের লিডার মোঃ মহিদুল ইসলাম জানান, রাত ২টা ১০ মিনিটে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ২টা বিশ মিনিটে পৌছাই। পরে আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তিনি আরো বলেন বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী ৮টি দোকানের ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে এবং ৩০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর