শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজশাহী নগরীতে নির্মাণাধীন দেয়াল ধসে  নিহত-১, আহত- ৪

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ১৩৭
নিউজ আপঃ শনিবার, ১২ মার্চ, ২০২২, ৩:১৫ অপরাহ্ন

রাজশাহী নগরের ছোটবনগ্রাম বিমানচত্তর এলাকায় নির্মাণাধীন দেয়াল ধসের চাপায় ১ জন নিহত ও ৪  জন আহত হয়েছে।
শনিবার(১২মার্চ)বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক।
নিহত শ্রমিকের নাম রিয়াজুল ইসলাম এবং আহতরা হলেন, এনামুল হক (৩৫), পিলীপ (৪৩), কাজেম আলী (২৭) ও মনজুর আলম (৩৫)। তাদেরকে হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের বাড়ি গোদাগড়ীর বালিয়া গ্রামে। আর এনামুল হকের বাড়ি নগরের হেতেম খাঁ এলাকায়।
চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান, এনতাজ আলী নামের এক ব্যক্তির জায়গায় গত দুইদিন ধরে বাড়ির আরসিসি পিলার নির্মাণ কাজ চলছিল। কাজ চলা বস্থায় হটাৎ প্রচির ধসে পড়ে। সেখান থেকে পাঁচজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রিয়াজুল নামের একজনকে মৃত্যু ঘোষণা করা হয়েছে। বাকি চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়।
ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক দিদারুল জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি টিম উদ্ধার কাজ শুরু করে। সেখান থেকে উদ্ধার করে পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। আমাদের কাজ চলমান আছে। আরও ঘন্টাখানেক কাজ করবো নিচে কেউ আছে কিনা দেখার জন্য।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর