রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হরিপুরে পাগল স্বামীর হাতে স্ত্রী খুন-স্বামী আটক

এ বি এম কাইয়ুম স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও জেলা৷ / ২৬০
নিউজ আপঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৪:৩৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের হরিপুরে হাসান নামে পাগল স্বামীর হাতে কফুরা বেগম (৪৫) নামে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। স্ত্রী খুনের দায়ে মানষিক ভারসাম্যহীন স্বামী হাসান আলীকে আটক করেছে হরিপুর থানা পুলিশ।
বুধবার আনুমানিক সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউয়িনের ডাঙ্গীপাড়া (কামাত) গ্রামে নিজ বাড়িতে খুনের ঘটনাটি ঘটে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, বুধবার সকালে তূচ্ছ্য ঘটনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে পাগল স্বামীর হাতে থাকা কাস্তে দিয়ে স্ত্রীর হাতে কয়েকটি আঘাত করে। কাস্তের আঘাতে স্ত্রী কফুরা বেগমের হাতে গভীরভাবে জখম হয় এবং জখমের ফলে তার প্রচুর রক্ত ক্ষরণ হয়। এতে কফুরা বেগম অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কফুরা বেগমের শারীরিক অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইফতেখারুল জানান, কফুরা বেগমকে হাসপাতালে নিয়ে আসা হলে দেখা যায় তার বাম হাতের রগ কেটে গিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তার শারীরিক অবস্থা বেগতিক দেখে দ্রুত এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়।
হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন মৃত কফুরার স্বামী হাসান আলীকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হরিপুর থানায় মামলার করার প্রক্রিয়াধীন চলছে।
উল্লেখ্য,স্বামী হাসান আলী দীর্ঘদিন ধরে মাসষিক ভারসাম্যহীন অবস্থায় ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর