শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা মডেল থানার বিট অফিসারগন মসজিদে গিয়ে সর্তকতা মূলক বক্তব্য দিচ্ছেন 

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ৪৬৩
নিউজ আপঃ শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ২:১৫ অপরাহ্ন

করোনা ভাইরাস সংক্রান্তে বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের পক্ষে রাজবাড়ীর পাংশা মডেল থানার বিভিন্ন বিট এলাকার দায়িত্ব প্রাপ্ত বিট অফিসারগন বিভিন্ন মসজিদে কোভিট-১৯ সম্পর্কে সর্বসাধারণকে সর্তকতা মূলক বক্তব্য রাখেন।
শুক্রবার জুম্মার খুতবার পুর্বে পাংশা মডেল থানার অফিসাররা উপজেলার ১০ টি ইউনিয়নের মসজিদে মসজিদে করোনা ভাইরাস সংক্রান্তে ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশের পক্ষে সচেতনতামুলক প্রচারনা চালান।
এসময় প্রচারনাকালে মুসল্লীদের উদ্দেশ্যে বলা হয়, করোনার সংক্রমন ও করোনা ভাইরাসে মৃত্যু গ্রামগঞ্জে ছড়িয়ে পড়েছে বিধায় জরুরী প্রয়োজন ছাড়া আপনারা ঘরের বাহিরে বের হবেন না। হাট-বাজার বা চায়ের দোকানে আড্ডা-গল্প করবেন না। জরুরী প্রয়োজনে ঘরের বাহিরে গেলে অবশ্যই মাস্ক পড়বেন। সকলেই ঘন ঘন হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করবেন। সকলেই হ্যান্ডসেক ও একে অপরের কাছাকাছি আসা হতে বিরত থাকবেন। সামাজিক দুরত্ব বজায় রাখবেন ও ভীড় এড়িয়ে চলবেন। সরকারী বিধি-নিষেধ না মেনে চললে গ্রেফতার ও জরিমানার সম্মুখিন হতে হবে। জ্বর, সর্দি ও কাশি হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা টেস্ট করান।  আপনারা যার যার সাধ্যমতো পুষ্টিকর খাবার (যেমন ফল, মুল, শাক-সবজি ও লেবু জাতীয় খাবার) বেশি করে খান। করোনা মহামারিতে অসহায়, নিঃস্ব, দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাড়ান। সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকুন। স্বাস্থ্য বিধি ও সরকারী বিধি-নিষেধ মেনে চলুন, নিজে সুস্থ থাকুন ও অপরকে সুস্থ থাকতে সহায়তা করুন।
পাংশা মডেল থানার সেকেন্ড অফিসার এস,আই হুমায়ুন রেজা বলেন, আমরা থানার অফিসারা উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে গিয়ে জুম্মার খুতবার পুর্বে বিট পুলিশং কি সেটাই বুঝিয়েছি। আমরা মুলত মানুষকে সচেতন করতে কাজ করে যাচ্ছি।
করোনায় আক্রান্ত পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান মুঠোফোনে বলেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ও রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ও পাংশা সার্কেল সিনিয়র এ,এস,পি সুমন কুমার সাহার দিকনির্দেশনায় মসজিদে মসজিদে করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ পুলিশের পক্ষে প্রচারনা চালানো হচ্ছে। এছাড়াও তিনি সর্বসাধারণকে সর্তকতা অবলম্বন সহ সরকারি  বিধিনিষেধ মেনে চলার  জন্য উদার্থ আহব্বান করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share