শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

৭ই মার্চ উৎযাপিত হলো নানা আয়োজনের মধ্য দিয়ে 

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১৬২
নিউজ আপঃ রবিবার, ৭ মার্চ, ২০২১, ১২:৫০ অপরাহ্ন

আজ ঐতিহাসিক ৭ মার্চ৷ নানা আয়োজনে রাজবাড়ীর পাংশায় ৭ই মার্চ উৎযাপিত হচ্ছে। উৎযাপিত কর্মসূচির মধ্যে রয়েছে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, সাংস্কৃতিক পরিবেশনা, বঙ্গবন্ধুকে নিয়ে ডকুমেন্টারি, আলোকচিত্র প্রদর্শনী, বঙ্গবন্ধুর ভাষণ প্রচার, চিত্রাংকণ, রচনা প্রতিযোগীতা প্রভৃতি।
রবিবার (৭ মার্চ) সকালে উপজেলা শহরের উপজেলা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন, পৌরসভার নব-নির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মাস্টার, পাংশা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামিমা আকতার মিনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম ব্যুরো, পাংশা সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সংগঠন, সরকারি বেসরকারি সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠান।
এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলীর সভাপতিত্বে উপজেলা মিলনায়তন কক্ষে একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে উপস্থিত অতিথিরা পর্যায়ক্রমে বঙ্গবন্ধু ও ৭ই মার্চকে কেন্দ্র করে আলোচনা করেন। সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধসহ জাতির পিতার জীবন, দর্শণ, সংগ্রাম তুলে ধরেন।
এদিকে দুপুরে পাংশা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে পাংশা মডেল থানার উদ্যোগে বঙ্গবন্ধুর স্মৃতি চারণের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর বিভিন্ন কার্যাদি উপস্থাপন করা হয়।
এছাড়াও উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পূস্পস্তবক দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share