শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হবিগঞ্জে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রসহ আহত ৮

প্রতিবেদকের নাম / ৩৮৩
নিউজ আপঃ সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯, ৩:৪৭ অপরাহ্ন

হবিগঞ্জ প্রতিনিধি।।হবিগঞ্জে সিএনজি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্রসহ ৮ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কে কলিমনগর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আশংকাজনক অবস্থায় কামরুল হাসান নামে এক যুবককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) সহিদুর রহমান জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি কলিমনগর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে জাকির আহমেদ (১৮), কামরুল হাসান (১৮), ফেরদৌস হাসান (২০), মাইনুদ্দিন (৩৫) ও নাজিম চৌধুরী (২৩) গুরুত্ব আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান জানান, আশংকা জনক অবস্থায় কামরুল হাসান নামে এক যুবককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের চিকিৎসা এখানেই চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share