বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মোঃ রিমন খান, সরাইল প্রতিনিধি / ৯৭
নিউজ আপঃ শনিবার, ২৬ মার্চ, ২০২২, ৩:৫৭ অপরাহ্ন

নানা আয়োজনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহান স্বাধীনতার দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। আজ ২৬শে মার্চ সরাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি এবং শহীদ মিনারে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন,উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগ, সরাইল উপজেলা প্রেসক্লাব,আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,থানা পুলিশ, আনসার ও শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। সকাল ৮.৩০ টায় সরাইল অন্নদা উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা উড়িয়ে প্যারেড ও কুচকওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকাল ১১.৩০ টায় সরাইল উপজেলা পরিষদ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আরিফুল হক মৃদুল এর সভাপতিত্বে ” জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংরক্ষিত আসনের সাংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সহকারী কমিশনার ভূমি ফারহানা নাসরিন, সরাইল থানা অফিসার ইনচার্জ আসলাম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, ভাইস চেয়ারম্যান আবু হানিফ মিয়া।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুমন মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট আব্দুর রাশেদ, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার ইসমত আলী, ডেপুটি কমান্ডার আণোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নোমান মিয়া ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ, সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সদস্য জয়নাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা হাজী মাহফুজ আলী প্রমুখ।

বিকেল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ প্রসঙ্গে ঐতিবাহি লাঠি খেলা অনুষ্ঠিত হয়েছে ও সন্ধ্যায় মুক্তিযোদ্ধা বিষয়ক চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share