শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইলে নাইট শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

মোঃ রিমন খান, সরাইল প্রতিনিধি / ১৫৫
নিউজ আপঃ শনিবার, ২ এপ্রিল, ২০২২, ৯:৫৬ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদর ইউনিয়ন কুট্টাপাড়া গ্রামে সুরমা স্পোটিং ক্লাবের উদ্দোগে নাইট শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে সদর ইউনিয়ন কুট্টাপাড়া শেখ পান্ডবের বাড়ি মাঠ প্রাঙ্গনে এ ফাইনাল খেলায় মুখোমুখি হয় আন্তরঙ্গ ক্লাব ও বন্ধু ক্লাব। টসে জিতে বন্ধুক্লাব প্রথমে ব্যাট করে ৫১ রান করেন। ৫২ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে মাত্র ৮ ওভার খেলে জয়লাভ করেন আন্তরঙ্গ স্পোটিং ক্লাব। এ প্রতিযোগিতায় ১৮টি দল অংশগ্রহন করেন। পরে বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মোঃ শাহজাহান মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ আলমগীর মিয়া, এরশাদ বক্স, আঃ মন্নাফ, দুলাল মিয়া, ওয়াসিম মিয়া, শেখ সুমন মিয়া, জসিম উদ্দিন, আসলাম বক্স, শেখ জসিম ও আঃ রাজ্জাক মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

অতিথিবৃন্দের হাত থেকে চ্যাম্পিয়ন পুরস্কার গ্রহন করেন সোহায়েব মিয়া ও রানার্সআপ পুরস্কার গ্রহন করেন ইমন মিয়া। উক্ত খেলায় বিচারকের দায়িত্বে ছিলেন শাকিল মিয়া ও রুহুল আমিন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share