বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সমিতির সবাই মিলে আমরা একটা পরিবার, জালাল উদ্দীন বিশ্বাস

একে আজাদ, রাজবাড়ী / ৭৫
নিউজ আপঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৬:৪৮ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটির পর এই প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হলো।

 

গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে পাংশা দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির নিজেস্ব কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

পাংশা দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির সভাপতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম মুন্সী,সহ-সভাপতি মাসুদ রানা বাদশা, যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছাত্তার, সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মাহামুদ সুজন, কোষাধ্যক্ষ আরশাফুল ইসলাম বাচ্চু, সহ- কোষাধ্যক্ষ রিজাউল ইসলাম, প্রচার সম্পাদক শাজাহান, দপ্তর সম্পাদক আব্দুল হান্নান, সদস্য – আব্দুল খালেক, আব্দুল হান্নান, আসাদুল হক রাজা, মনিরুল ইসলাম, আব্দুল রশিদ, মাসুদ রানাসহ অন্যান্যরা।

 

এ সময় আরও উপস্তিত ছিলেন কমিটির উপদেষ্টা- বাবু সুব্রত কুমার দাস সাগর, আল-মামুন খান, মুবাইদুল হক, হাজি আবুল হোসেন, আবু আনছার।

 

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির সভাপতি জালাল উদ্দীন বিশ্বাস, সকলের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা সবাই মিলেমিশে সমিতি চালায়। আমরা একটা পরিবার। এই পরিবারের যেকোনো একজন বিপদে পড়লে আমরা সবাই তার পাশে দাড়াবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share