বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

এ কে আজাদ  রাজবাড়ী / ১০০
নিউজ আপঃ মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ১:৫৫ অপরাহ্ন

রাজবাড়ীতে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের আয়োজনে শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের আওতায় পেশাজীবীদের জন্য শব্দ সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) সকালে জেলা প্রশাসনের কার্যালয়ে পরিবেশ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক এ এইচ এম রাসেদের সভাপতিত্বে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু কায়সার খান।এছাড়াও রাজবাড়ীর সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহাবুর রহমান শেখ, জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআইয়ের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, শব্দ দূষণ রোধে ব্যক্তিগত সচেতনতা গড়ে তুলতে হবে।আমাদের শব্দ যেন অন্য কারো জন্য ক্ষতি না হয়, সেদিকে সচেষ্ট থাকতে হবে। শব্দ দূষণ রোধে আগামীতে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

কর্মশালার শুরুতে শব্দ দূষণের উপর পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন পরিবেশ অধিদপ্তরের ফরিদপুর কার্যালয়ের সহকারী পরিচালক মিতা রানী দাস।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share