শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক

একে আজাদ, রাজবাড়ী / ৭৯
নিউজ আপঃ বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ২:০৭ অপরাহ্ন

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে পাংশা পৌরসভার কাউন্সিলর তাজুল ইসলামসহ তার এক সহযোগীকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে।
বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় রাজবাড়ী জেলা পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।
গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের চারাখালী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার মো. তাজুল ইসলাম (৪০) পাংশা পৌরসভার কোড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম খালাসীর ছেলে এবং পাংশা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় তাইজেল বাহিনীর প্রধান। অন্যজন হলেন- মো. হৃদয় মীর (২২)। তিনি পাংশা পৌরসভার নারায়ণপুর গ্রামের আব্দুর রহমান মীরের ছেলে।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের চারাখালী গ্রামের পাঞ্জু শিকদারের মেহগনি বাগান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারের সময় দুইজনের প্যান্টের কোমরে গুলিভর্তি বিদেশি পিস্তল পাওয়া যায়। তাজুল ইসলামের নামে রাজবাড়ীর পাংশা থানায় পাঁচটি এবং হৃদয় মীরের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে।
পুলিশ সুপার আরও বলেন, গ্রেপ্তারদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। তারা পাংশা-কালুখালী এলাকায় চাঁদাবাজি, আধিপত্য বিস্তার ও প্রতিপক্ষকে ঘায়েল করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন।
তিনি বলেন, রাজবাড়ী জেলা পুলিশ কাউকে ছাড় দেবে না। যতবড় সন্ত্রাসী হোক না কেন, তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। গ্রেপ্তারদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share