শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যার জাগা- জমি নাই সরকার থেকে একটা ঘর জাইগা দিয়ে ঠিকানা করে দিয়েছে আমাদের সরকার

একে আজাদ, রাজবাড়ী / ৩০
নিউজ আপঃ সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৩:৫২ অপরাহ্ন

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, সারা পৃথিবীতে এমন নজির নাই যার জাগা-জমি নাই তাকে সরকার থেকে একটা ঘর এবং জাইগা দিয়ে ঠিকানার ব্যবস্থা করে দেয়,এদেশের গরিব মানুষের জন্য আমাদের জননেত্রী শেখ সে ব্যবস্থা করেছেন।

রবিবার (১৯ মার্চ) বিকালে রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে সাজুরিয়া জেহরা জেরীন হাই স্কুল মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন শেখ হাসিনা বছরের ১লা তারিখে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন। শতভাগ উপবৃত্তির ব্যবস্থা করেছেন,যাতে আমরা আমাদের সন্তানদের লেখাপড়া করাতে পারি।

তিনি আরও বলেন এর আগে যারা ক্ষমতায় এসেছে তারা নিজেদের আখের গোছাতে ব্যস্ত ছিল। আমি ক্ষমতায় আসার পর এ অঞ্চলের প্রতিটি মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। প্রতিটি এলাকায় পাকা রাস্তা করে দিয়েছি। সাধারণ মানুষ যাতে শান্তিতে ঘুমাতে পারে সেজন্য আমরা সচেষ্ট আছি। আপনারা যদি চান আমি নির্বাচন করবো আর যদি না চান নির্বাচন করবোনা। পাংশা, কালুখালী, বালিয়া কান্দি
উপজেলায় সব উন্নয়ন হয়েছে জননেত্রী শেখ হাসিনার সময়।
এর আগে পাংশা পৌরসভার ছয় নং ওয়াডের পক্ষ থেকে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী বিশ্বাসের ছোট ভাই আব্দুল সাত্তার ভান্ডারের নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল নিয়ে জনসভায় পৌঁছান।

কলিমহর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কিশোর কুমার দাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গফুর মাস্টার এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, মোঃ রেজাউল হক রেজা সদস্য জাতীয় কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ, এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ চেয়ারম্যান জেলা পরিষদ, মোঃ আলিমুজ্জামান চৌধুরী (টিটু) উপজেলা চেয়ারম্যান কালোখালি, খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) সভাপতি পাংশা উপজেলা আওয়ামীলীগ,গোবিন্দ কুমার কুন্ডু সদস্য ও প্যানেল চেয়ারম্যান জেলা পরিষদ,মোঃ আব্দুল ওহাব মন্ডল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পাংশা উপজেলা আওয়ামীলীগ,মোঃ জালাল উদ্দীন বিশ্বাস ভাইস চেয়ারম্যান পাংশা উপজেলা পরিষদ,মোছাঃ বিলকিস বানু চেয়ারম্যান কলিমহর ইউনিয়ন পরিষদ, মোঃ আজমল আল বাহার বিশ্বাস চেয়ারম্যান সরিষা ইউনিয়ন পরিষদ প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share