শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ট্রাকের সংবাদপত্রবাহী মাইক্রোবাস সংঘর্ষে চালক নিহত

প্রতিবেদকের নাম / ২৬৭
নিউজ আপঃ সোমবার, ১৫ জুলাই, ২০১৯, ১১:০৩ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার রতনপুর নামক স্থানে ট্রাক ও সংবাদপত্র বহনকারী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস চালক নিহত হয়েছেন।

সোমবার (১৫ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার রতনপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মো. তোফাজ্জল আলী (৪৫) সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার গৌরিনাথপুর গ্রামের প্রয়াত মজলিশ আলীর ছেলে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. লিয়াকত আলী জানান, সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে সংবাদপত্র বহনকারী মাইক্রোবাসটি রতনপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক তোফাজ্জল আলী নিহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে বলে জানান লিয়াকত আলী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share