শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মহিলা আটক

প্রতিবেদকের নাম / ৩৭৩
নিউজ আপঃ শনিবার, ২৭ জুলাই, ২০১৯, ৩:১১ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার শিবরামপুর থেকে আসমা বেগম (৩২) নামে এক নারীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ জুলাই) ভোর রাতে এই নারীকে আটক করে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুর্শেদ আলমের নেতৃত্বে অভিযানে যাওয়া একদল পুলিশ। এ সময় তার কাছ থেকে নগদ অর্থ উদ্ধার করা হয়।

আটক আসমা বেগম উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিবরামপুর গ্রামের আব্দুল কাইয়ূমের স্ত্রী। তিনি একজন মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

এ ব্যাপারে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুর্শেদ আলম বলেন, আটক আসমা বেগম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়িতে অভিযান পরিচালনা করি। এ সময় তার শিবরাম গ্রামের বসতঘর থেকে ৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১০ হাজার ৩শ ১০ টাকাসহ আটক করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ও নগদ টাকাসহ তার বিরুদ্ধে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রহমান বাদী হয়ে মাধবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসমা বেগম এর নামে মামলা দায়ের করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share