শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মতবিনিময় সভা চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে। নিউজ অলটাইম

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৬৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১, ৩:৩৩ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা  উপজেলার বাবুপাড়া ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে মডেল হিসাবে গড়ে তুলতে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান মোঃ শহিদুল মিয়া। তিনি  বাবুপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগের একজন নিবেদিত প্রান।

বৃহস্পতিবার (১১ মার্চ)  সকাল ১১ টায় বাবুপাড়া ইউনিয়ন বাসীদের নিয়ে নিজ বাড়ির আঙ্গিনায় জনসংযোগ করেন শহিদুল মিয়া।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আজগর শেখ এর সভাপতিত্বে এবং নব নির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মন্ডলের ছোট ভাই জাহাঙ্গীর মন্ডলের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন মনোনয়ন প্রত্যাশী শহিদুল মিয়া, সাবেক কাউন্সিলর আজিজ শেখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণ প্রমুখ।

মনোনয়ন প্রত্যাশী শহিদুল মিয়া বলেন,আসন্ন বাবুপাড়া  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সব শ্রেনী-পেশার মানুষের কাছে দোয়া প্রার্থী।

স্থানীয়দের মাধ্যমে জানাযায়,  তিনি প্রায় প্রতিদিনই জামালপুর ইউনিয়নে সব শ্রেনীর ভোটারদের মাঝে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। আর নতুন ও পুরাতন ভোটাররা চান নিরীহ,সৎ ও যোগ্য একজন মানুষ এবার তাদের বাবুপাড়া  ইউনিয়নের চেয়ারম্যান পদে আসুক।যাকে মানুষের বিপদে আপদে কাছ পাওয়া যায়।

বাবুপাড়া  ইউনিয়নের সব শ্রেনী-পেশার মানুষের কাছে অতি পরিচিত ও সমাজসেবী শহিদুল মিয়া সাংবাদিকদের জানান, এবার বাবুপাড়া  ইউনিয়নকে মডেল হিসাবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবি আমাকে নৌকার মনোনয়ন দিয়ে বাবুপাড়া  ইউনিয়নে  চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ দেয়া হোক। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমার পিছুটান বলতে কিছু নেই। বাকি জীবনটা আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি জনসেবায় কাটিয়ে দিতে চাই। তিনি বলেন,নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে বাবুপাড়া  ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share