বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভোট দেয়ার দায়িত্ব আপানাদের, রক্ষা করার দায়িত্ব আমার ও প্রশাসনের.স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুজন মোল্লা

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৩৯
নিউজ আপঃ রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৩:৪৯ অপরাহ্ন

যেখানে বাঁধা সেখানেই প্রতিরোধ হবে। আপনাদের পবিত্র ভোট দেয়ার দায়িত্ব আপানাদেরই। রক্ষা করার দায়িত্ব আমার ও প্রশাসনের। আগামী ২৬ ডিসেম্বম পর্যন্ত আপনাদের কষ্ট করতে হবে। বাকি ৫ বছর আপনারা শান্তিতে থাকবেন। তাই প্রতিটি ঘরে ঘরে আনারস মার্কার দূর্গ করে তুলতে হবে। শনিবার শেষ বিকালে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউিনিয়নের বাদুরতলী গ্রামের ফরাজিকান্দায় নির্বাচনী এক উঠান বৈঠকে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লা এ কথা বলেছেন।
তিনি আরো বলেন, আপনারা কার কাছে গেলে আপনাদের মনের কথা খুলে বলতে পারবেন। তাকেই আপনার পবিত্র মূল্যবান ভোটে দেবেন। আমি জয় যুক্ত হলে এলাকায় সন্ত্রাস ও দূর্নীতিবাজ থাকবেনা। সালিসবানিজ্য, চাঁদাবাজ, মাদকমুক্ত ইউনিয়ন করা হবে। এছাড়া বেকারত্ত¡ দুর করে শিক্ষিত সমাজ গড়ে তোলা হবে। জীবন দিয়ে হলেও সন্ত্রাস মুক্ত করা হবে। আপনাদের ভয়ভীতির কিছুই নাই।
এ নির্বাচনী উঠান বৈঠকের সাভাপতিত্ব করেন ওই গ্রামের স্থানীয় বাসিন্দা জালালা ফরাজির। বক্তব্য রাখেন আজাদ বেপারি, মাহাবুবুল আলম, চাঁন মিয়া বেপারি, মুজাফ্র হোসেন সহ আরো অনেকে।  এসময় স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার নারী পুরুষ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share