বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় গরুর মাংস বিক্রেতার ১০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদকের নাম / ১৫২
নিউজ আপঃ সোমবার, ৯ নভেম্বর, ২০২০, ৫:২১ অপরাহ্ন

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহী:
রাজশাহীর বাঘায় অসুস্থ গরুর মাংস বিক্রির করার অভিযোগে মাংস বিক্রেতা জাকির হোসেনের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার(৯ নভেম্বর) সকাল ৭টার দিকে বাঘা বাজারে ঘটনাটি ঘটে। মাংসগুলো পাশ্ববর্তী পদ্মা নদীর পাড়ে পুড়িয়ে মাটিতে পুতে রাখা হয়েছে।
জানা যায়, বাঘা হাটের মাংস বিক্রেতা জাকির হোসেন রোগাক্রান্ত একটি গরু ক্রয় করে জবাই করে মাংস বিক্রি করছিল। এ সময় গোপন সংবাদের ভিক্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিন রেজা ঘটনাস্থলে যায়।মাংস বিক্রেতা তার দোষ শিকার করায় জনসম্মুখে  ভ্রাম্যমান আদালত বসিয়ে পশু জবাই ও মাংসের মাননিয়ন্ত্র ২০১১ আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।মাংস বিক্রেতা জাকির হোসেন বাঘা উপজেলার দক্ষিণ মিলিকবাঘা গ্রামের জমসেদ আলীর ছেলে।
এ ঘটনার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিন রেজা বলেন, খবর পেয়ে দ্রুত অভিযুক্ত ব্যবসায়ীর দোকান পরিদর্শনে যায। সেখানে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির সত্যতা পেয়ে মাংস বিক্রেতার অর্থদন্ড করা হয়েছে। মাংগুলো পুড়িয়ে মাটিতে পুতে রাখা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share