শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় প্রয়াত আ.লীগ নেতা দুদুর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৪৪
নিউজ আপঃ শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩, ৪:২১ অপরাহ্ন

রাজশাহীর বাঘার কৃতি সন্তান  জেলা আওয়ামীলীগের সহ:সভাপতি সদ‍্য প্রয়াত আমানুল হাসান দুদুর আত্মার মাগফেরাত কামনায় কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বাঘা শাহদৌলা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে সাবেক ছাত্রলীগের ব‍্যানারে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় সানোয়ার হোসেন সুরূজের সঞ্চলনায় স্মৃতিচারণ পূর্বক বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ‍্যাড. লায়েব উদ্দিন লাভলু, জেলা আ.লীগের সদস‍্য ও বাঘা পৌরসভার  মেয়র আক্কাছ আলী,নিহতের বড়ভাই  সাবেক অধ‍্যক্ষ এনামুল হক ঝুন্টু
আব্দুল গনি কলেজের সাবেক অধ্যক্ষ আঃ সামাদ, শাহদৌলা সরকারি কলেজের অধ‍্যাপক মোজ্জাম্মেল হক,
অধ্যক্ষ সানোয়ার হোসেন,রাধাকান্তপুর উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান,বাঘা রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম মামুন,
উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোকাদ্দেস, প্রমুখ।
স্বরন সভায় আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা তজুমদ্দিন শেখ, উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোকাদ্দেস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান রবি, মাইনুল ইসলাম মুক্তাসহ আরও অনেকে।
এসময় অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন  উপজেলা, ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা সুলতান আহমেদ।
এছাড়াও দোয়া অনুষ্ঠানে বাঘার প্রয়াত রাজনীতিবিদ শিক্ষকসহ ৫২’র ভাষা আন্দোলনে, ৭১’র স্বাধিনতা যুদ্ধে ও ৭৫ এর ১৫ই আগষ্ট এবং  ৩রা নভেম্বরে কারা অভ‍্যন্তরে নিহত সকল শহীদ আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করা হয়।
উল্লেখ‍্য গত ৩রা ফেব্রুয়ারি (শুক্রবার)আওয়ামীলীগের প্রবীন এই নেতা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।
তাঁর গ্রামের বাড়ি  বাঘা উপজেলার নারায়ণপুরে। ঐতিহ্যবাহী সম্ভ্রান্ত কম্পানি পরিবারের সন্তান ছিলেন তিনি। শেষ জীবনে তিনি রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা মোড়ের বাসিন্দা ছিলেন। মৃত‍্যুর সময় তিনি স্ত্রী,পুত্রবধু, নাতিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share