শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় ওয়ানশুটার গানসহ আটক ২

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৫৮
নিউজ আপঃ সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩, ১:৪৮ অপরাহ্ন

একটি ওয়ানশুটার গান এবং দুই রাউন্ড গুলিসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৫। রবিবার(২২ অক্টোবর )রাত সাড়ে ১০ টার দিকে রাজশাহীর বাঘা থানার আলাইপুর মধ‍্যপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক ব্যক্তির নাম আলামিন (২৬)। তার বাড়ী রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ইয়াজপুর গ্রামে।
র‌্যাব-৫ রাজশাহী সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রাজশাহী জেলার বাঘা উপজেলার আলাইপুর মধ‍্যপাড়া এলাকায় অভিযান চালান। সে সময় আলামিনকে আটক করে তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান,১টি ম‍্যাগজিন এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
জব্দ অস্ত্র ও গুলি এবং আটক ব্যক্তিকে বাঘা থানায় সোপর্দ করা হয়েছে।তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপর দিকে রবিবার(২২ অক্টোবর)বাঘা থানা পুলিশ রাতে মর্শিদপুর এলাকায় অভিযান চালিয়ে হাফিজুল ইসলাম (৫০) নামে একজনকে দুই ড্রামে (৫০+৫০) =১০০ লিটার চোলাইমদসহ নিজ বাড়ী থেকে আটক করে।
বাঘা থানা ভারপ্রাপ্ত অফিসার(ওসি)খাইরুল ইসলাম জানান,আটককৃত আসামীদের মামলা দিয়ে সোমবার(২৩ অক্টোবর )সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share