মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ফ্রেন্ডস ফরএভার স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত গরীব ও অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ।

প্রতিবেদকের নাম / ৪৮৮
নিউজ আপঃ মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৩:৫৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ-
সাভার পৌরসভার অধীনে ৮নং ওয়ার্ডে ফ্রেন্ডস ফরএভার স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত গরীব ও অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এই সামগ্রী প্রায় একশ পরিবারের মাঝে বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন সাভার পৌর ছাত্রলীগের সভাপতি জনাব আতাউর রহমান অভি এবং ছাত্রলীগের আরো কর্মীবৃন্দ এবং ফ্রেন্ডস ফরএভার স্পোটিং ক্লাবের সকল সদস্যবৃন্দ।

নিজ উদ্যোগে নিজস্ব তহবিল ও ছাত্রলীগের সভাপতির সহযোগিতা পরিচালিত হয় এ কার্যক্রম। ফ্রেন্ডস ফরএভার স্পোর্টিং ক্লাবের কর্মকর্তাদের সাথে আলাপকালে জানান আমরা এই মাসে আরো ও এইরকম কাজ করব।
আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।।।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share