শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রবাসীর স্ত্রীকে হত্যাচেষ্টাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

এ কে আজাদ  রাজবাড়ী / ১২৮
নিউজ আপঃ বুধবার, ১৬ মার্চ, ২০২২, ১২:০৫ অপরাহ্ন

রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পূর্ব  মূলঘর গ্রামে প্রবাসীর স্ত্রী বিউটি আক্তার বৃষ্টিকে হত্যাচেষ্টার সাথে জড়িত থাকার সকল আসামীদের গ্রেফতাদের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন হয়েছে।
আজ বুধবার সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মূলঘর ইউনিয়নবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মূলঘর ইউনিয়নের কয়েক’শ জনগন সহ তার স্বজনেরা অংশগ্রহণ করেন।
বক্তারা বলেন, গত ২ মার্চ ভোর রাতে বিউটি আক্তার বৃষ্টিতে হত্যাচেষ্টা করা হয়। এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়। দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার ও বিচার দাবি তার স্বজনেরা।
উল্লেখ্য, গত বুধবার (২ মার্চ) ভোররাতে সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পূর্ব মুলঘর গ্রামে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে সিঁধ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রী বিউটি আক্তার বৃষ্টি (২৩) কে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে।গুরুতর অবস্থা হলে তখন বৃষ্টিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share