বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাইকগাছায় সরকারী খাল দখল করে দোকান ঘর নির্মাণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি / ৯০
নিউজ আপঃ রবিবার, ২৯ মে, ২০২২, ১২:২৭ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় সরকারী খাল দখল করে দোকান ঘর নির্মাণে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ হয়েছে। তবে ১২ দিন পেরিয়ে গেলেও আজও কার্যকরী কোন পদক্ষেপ নেয়নি কর্তৃপক্ষ। এলাকাবাসির উর্দ্ধোতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

অভিযোগে জানাগেছে, গত ১৭ মে উপজেলার সোলাদানা ইউনিয়নে মরাকুচিয়া খালের উপর টেংরামারী গ্রামের অনুকুল মন্ডলের ছেলে শংকর মন্ডল অবৈধভাবে পাঁকা দোকান ঘর নিমাণ করেন। সরকারী খালের উপর পাঁকা স্থাপনা নির্মাণে অভিযোগে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযোগটি আমলে নিয়ে উপজেলা সহকরী কমিশনার ভূমিকে অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য বলেন। কিন্তু প্রায় ১২ দিন পেরিয়ে গেলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেয়ায় এলাকাবাসির মধ্য ক্ষোভের সৃর্ষ্টি হয়েছে।

স্থানীয় প্রনব ব্যানার্জী বলেন, মরা কুচিয়া খাল দখল করে এ রকম বহু স্থপনা তৈরী হয়েছে। শংকর মন্ডল বলেন, জমি সরকারের কিন্তু ওইখানে আমার মামা অধির কৃষ্ণ মন্ডল থেকে আমাকে বসিয়েছে। আমি ১০ বছর ধরে এখানে মুদি ও কাপড়ের ব্যবসা করি।

সোলাদানা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী জানান, আমি এ বিষয় জানিনা যদি কেউ সরকারী জায়গায় স্থাপনা তৈরী করে সেটি সঠিক হবে না।

ইউনিয়ন ভূমি কর্মকর্তা কর্মকর্তা কামরুজ্জামান বলেন, অভিযোগের প্রেক্ষিতে কাজ বন্ধ করে দিয়েছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, অবৈধভাবে সরকারী জায়গা দখল করে স্থাপনা তৈরী করবে সেটি হবেনা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share