শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশার সাদী প্লাজায় ওয়াশরুমে মোবাইলে মহিলার অশ্লীল ভিডিও ধারণ করতে গিয়ে হাতেনাতে ধরা এক যুবক

একে আজাদ, রাজবাড়ী / ৫০
নিউজ আপঃ বুধবার, ৮ মার্চ, ২০২৩, ৫:২০ অপরাহ্ন

পাংশা উপজেলার সাদী প্লাজার দ্বিতীয় তলায় ওয়াশরুমে মহিলার অশ্লীল ভিডিও ধারন করতে গিয়ে এক যুবক কে হাতেনাতে ধরছে মার্কেটের ব্যবসায়ীরা।

জানা যায় বুধবার সকাল ১১ টার দিকে পাংশা বাজারের সাদী প্লাজায় একজন মহিলা ওয়াশরুমে গেলে সোহাগ নামে এক যুবক পিছু নেয়। এবং পাশের ওয়াশরুম উপরের ফাঁকা জায়গা দিয়ে মোবাইল ফোন দিয়ে মহিলার অন্তরঙ্গের ভিডিও করার চেষ্টা করে সোহাগ নামে এক যুবক। বিষয় টি টের পেয়ে মার্কেটের অন্যান্য লোকজন ওই যুবক কে হাতেনাতে ধরে এবং পুলিশে সোপর্দ করে।

অভিযুক্ত সোহাগ পাশের মার্কেটের মনির কসমেটিক্স এর দোকানে কর্মচারী। ঘঠনা স্থল থেকে জানা যায় ওই ছেলের বাড়ি বালিয়াকান্দি উপজেলার রসুলপুর গ্রামে। স্থানীয়রা আরো বলেন ওই ছেলে নাকি মাঝে মধ্যে এরকম কাজ করে। কিন্তু এতোদিন ধরা ছোয়ার বাইরে ছিল।

স্থানীয় রা আরো বলেন,সাদী প্লাজা মার্কেটে আলাদা কোনো ওয়াশরুম না থাকায় এরকম ঘঠনা ঘঠে। মার্কেটে আলাদা ওয়াশরুম বিশেষ ভাবে দরকার বলে জানান স্থানীয় ব্যাবসায়ীরা। তাহলে হয়তো এরকম নিকৃষ্ট ঘঠনা ঘঠবে না।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহম্মদ মাসুদুর রহমান মাসুদ জানান, ভুক্তভোগী মেয়ের মা মামলা করবে, এবং মামলা হলে এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share