শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নৌকা পক্ষে কাজ করায় বিদ্রোহী প্রার্থীর রেশানলে ছাত্রলীগ নেতা 

এ কে আজাদ  রাজবাড়ী / ২০০
নিউজ আপঃ শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১২:০৫ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ শেখ (২৩) কে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থির পক্ষে নির্বাচন করায় বিদ্রোহী বিজয়ী মিজানুর রহমান মজনু তার উপর হামলা চালিয়েছে। এ ঘটনা মিজানুর রহমান মজনু কে কালুখালি থানা পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত (১৭ মার্চ) রাতে পারভেজকে মারপিট ও তার ঘর বাড়ি ভাঙচুরের অভিযোগে কালুখালী থানায় (১৯ মার্চ শনিবার) সকালে একটি মামলা হয়।

এ মামলায় মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু কে প্রধান আসামি করে মামলা দায়ের করেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ শেখ। এ মামলায় মজনু ছাড়াও ৭ জনের নাম উল্লেখ করা হয়। ছাড়া অজ্ঞাত আরও ২০/২৫ জনের নাম উল্লেখ করা হয়।

মামলার বাদী পারভেজ শেখ বলেন, আমি সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ কে এম রোকনুজ্জামান এর পক্ষে নির্বাচন পরিচালনা করায় নির্বাচনের পর থেকে আমার ও আমার পরিবারের উপর ক্ষতি সাধনের চেষ্টা চালায়। যার ফল হিসেবে গত বৃহস্পতিবার রাতে মিজানুর রহমান মজনু নিজে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার ও আমার বাড়ি গড়ে হামলা চায়। এতে কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন করে। মিজানুর রহমান মজনুর জামিনের বিষয়ে অসন্তোষ প্রকাশ করেন তিনি।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হাসান বলেন ভুক্তভোগী পারভেজ বাদী হয়ে সকালে থানায় এসে মামলা করে। পরে বেলা দেড়টার সময় আমরা তাকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করি।

ইকবাল হাসান এর বিশেষ আদালতে গ্রেফতার কৃত মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু কে জামিন দেওয়া হয়।

উল্লেখ্য, দৈনিক বাংলা ৭১ ও স্বদেশ প্রতিদিন প্রত্রিকার বিশেষ প্রতিনিধি, উপজেলা প্রেসক্লাব পাংশা এর সভাপতি আবুল কালাম আজাদ এর হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী মিজানুর রহমান মজনু।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share