বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারীর কিশোরগঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ ডাকাত গ্রেফতার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি / ৯২
নিউজ আপঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ২:৩৫ অপরাহ্ন

নীলফামারীর কিশোরগঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ দূর্ধষ মবু ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গ্রেফতারের সময় তার কাছ থেকে ১ টি দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেনসিডিল ও ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার নামে মাদক দ্রব্যসহ বিভিন্ন থানায় ৩৪ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কাউয়ার মোড় এলাকায় মঙ্গলবার অভিযান চালিয়ে মবু ডাকাতকে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ১টি দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেনসিডিল এবং ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মবু ডাকাত নীলফামারী জেলাসহ পার্শ্ববর্তী এলাকার মানুষের কাছে ছিল আতংকের নাম। তার বিরুদ্ধে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় ৩৪টি মামলা রয়েছে। মবু ডাকাত দীর্ঘদিন ধরে ডাকাতি ও মাদক ব্যবসা চালিয়ে আসছেন বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। মবু ডাকাতের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের ব্যাপারে অনুসন্ধান চালানো হচ্ছে বলে জানা গেছে। বুধবার বিকালে দূর্ধষ ডাকাত ও মাদক ব্যবসায়ী মবু ডাকাতকে কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১৩।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান- র‌্যাব মবু ডাকাতকে কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য বিষয়ে পৃথক ২ টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার তাকে জেলা কারাগারে প্রেরণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share