শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে ১০ম শ্রেনির ছাত্রী অপহরণ থানায় অভিযোগ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ১০৮
নিউজ আপঃ শনিবার, ২ এপ্রিল, ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

নেত্রকোনার দুর্গাপুরে লামিসা রংদী (১৪) নামের এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় (০১ এপ্রিল) শুক্রবার রাতে ছাত্রীর মা কুবিল রংদী (৫০) বাদী হয়ে অপহরণের অভিযোগ এনে দুর্গাপুর থানায় এক অভিযোগ দায়ের করেন। নিখোঁজ লামিসা রংদী দুর্গাপুর সেন্ট জেভিয়ার্স স্কুলের ১০ম শ্রেনির ছাত্রী ও দুর্গাপুর সদর ইউনিয়নের দাহাপাড়া গ্রামের বিনোদ সাংমা’র মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, নিখোঁজ লামিসা রংদী বিরিশিরি এলাকার সেন্ট জেভিয়ার্স স্কুলের ১০ম শ্রেনিতে পড়াশুনা করে। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে বেশ কিছুদিন ধরে লামিসা কে নানা প্রকার কূ-কথাবার্তা বলিয়া উত্ত্যক্ত করতো ফারংপাড়া এলাকার গোলাম হোসেন রাব্বী (২৭) নামের এক যুবক। এই বিষয়টি ওই বখাটে ছেলের পরিবারকে অবহিত করলেও তারা কোন কর্ণপাত না করে উপরন্ত রাগান্বিত হন লামিসার পরিবারের উপর।

গত বুধবার (৩০ মার্চ) লামিসা স্কুল থেকে বাড়িতে এসে পার্শ¦বর্তী বান্ধবিদের বাড়িতে যাবে বলে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এদিকে মেয়ে বাড়ি ফিরে না আসায় মেয়েকে খুঁজতে শুরু করার একপর্যায়ে জানতে পারে, ওইদিন বিকালে অভিযুক্ত গোলাম হোসেন রাব্বী লামিসা কে অপহরণ করে নিয়ে যেতে দেখেছে ওই এলাকারই কয়েকজন। এরপর রাব্বিদের বাড়িতে গিয়ে জানতে চাইলে, তারা দু‘একদিন অপেক্ষা করতে বলেন।

এরপরও মেয়েকে ফেরত না দেয়ার পর সম্ভাব্য সকলস্থানে খোঁজাখোজ করে না পেয়ে দুর্গাপুর থানায় এসে ৫ জনকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে দুর্গাপুর থানার (ভারপ্রাপ্ত) ওসি মীর মাহবুবুর রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে দ্রুতই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share