বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে আলেমদের বিরুদ্ধে মামলা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ৬৮
নিউজ আপঃ বুধবার, ১৮ মে, ২০২২, ৩:৩৮ অপরাহ্ন

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার খ্যাতনামা ৯জন আলেমের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে মামলা এক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে এ বিষয়ে স্থানীয় শীর্ষ আলেমগন প্রেসক্লাব সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, সাদপন্থী একটি তাবলিগ জামাতের দল দুগার্পুরে এসে কাকৈরগড়া তালুকদারবাড়ী মসজিদে ওঠেন। ওখানে ৩দিন অবস্থানের পর বিলাশপুর ডাক্তার বাড়ী জামে মসজিদে অবস্থানকালে স্থানীয়দের মাঝে সন্দেহপোষন হলে তারা এখান থেকে চলে যাওয়ার অনুরোধ করেন এবং এলাকবাসীর চাপের মুখে এই এলাকা থেকে অন্যএলাকায় যেতে বাধ্য হয়।

এটাকে অসম্মানবোধ করে ক্ষোভের বশবর্তি হয়ে স্থানীয় আলেমদের নামে দুর্গাপুর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এক মামলা দায়ের করেন সাদপন্থী স্থানীয় জিম্মাদার সোরওয়ার্দী।

এতে ইসলামপুর ডাকুমারা মাদ্রাসার মোহ্তামিম হাফেজ মোস্তফা, লক্ষীপুর মাদ্রাসার মোহ্তামিম মাওঃ আব্দুল মজিদ, মাওঃ হযরত আলী, মাওঃ আবু হানিফ, মাওঃ রুকন উদ্দিন, মাওঃ আনাছ, মাওঃ উমর ফারুক, মাওঃ নূরুদ্দিন, মাওঃ রুহুল আমিন সিরাজী আসামী করে এ মামলা দায়ের করেন।

এই মিথ্যা মামলার বিষয়টি স্থানীয় ওলামাদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এনিয়ে দুগার্পুরের উলামা-মাশায়েক ও সাধারণ জনগন বৃহস্পতিবার সকাল ১১ঘটিকায় স্থানীয় মার্কাজ মাদরাসার সামনে এক প্রতিবাদ সমাবেশ আহবান করেছেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে দুগার্পুর কাচারী মাদ্রাসার মোহতামীম হাফেজ মাওঃ অলি উল্লাহ, ঝানজাইল মাদ্রাসার মুফতি হাবিবুর রহমান, সাওতুল হেরা মাদ্রাসার মোহতামীম মাওঃ হাবিবুর রহমান, মাওঃ মুজিবুর রহমানসহ অন্যান্য আলেমগন উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share