বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে আগুনে পুড়ল কৃষকের স্বপ্ন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ৭৭
নিউজ আপঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৪:৪৪ অপরাহ্ন

নিভৃত পল্লী গ্রামের কৃষক হানিফ মিয়া। গাভী পালনে দিনবদলের স্বপ্ন দেখছিলেন তিনি। এরই মধ্যে আগুনের তা-বে সেই স্বপ্ন পুড়ে হয়েছে ছাই হয়ে গেছে।

দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামে আগুনে পুড়ে যায় ছাই হয়ে যায় ৫টি গরু ও ৮টি ছাগল। সোমবার গভীর রাতে ওই গ্রামের মোঃ ইউনুছ আলীর ছেলে কৃষক হানিফ মিয়ার গোয়াল ঘরে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, কৃষক হানিফ মিয়া সোমবার রাতে বাজার থেকে ফিরে গোয়াল ঘরে গরুদের খাবার দেয়। পরে সে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।

রাত সাড়ে ১২টার দিকে ছাগলের ডাক চিৎকারে ঘর থেকে বাহির হয়ে দেখে তার গোয়ালঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ঘরের চারিদিকে ছড়িয়ে পড়ে।

হানিফের ডাক চিৎকারে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনলেও গোয়ারঘরে থাকা ৫ টি গরু ও ৮টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। কৃষক হানিফ মিয়া বলেন, আমার গোয়াল ঘরে অগ্নিকা-ের ঘটনায় ৫টি গরু, ৮টি ছাগল ও অন্যান্য জিনিসপত্র সহ প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে চন্ডিগড় ইউপি চেয়ারম্যান আলম সরকার জানান, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share