বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিওড়-ইউনিয়নে মাস্ক বিতারন ও রাস্তা সংস্কার চলমান রেখেছেন-সমাজসেবক- আব্দুল:মালেক মন্ডল-দিওড়

প্রতিবেদকের নাম / ২৪৯
নিউজ আপঃ শনিবার, ৮ আগস্ট, ২০২০, ২:২৬ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর ৪ নং দিওড় ইউনিয়নের আগামীর সম্ভাব্য দিওড় ইউনিয়ন বাসির দোয়া প্রার্থী ও সর্বসাধারণের কল্যাণ কামি উন্নয়নের স্বপ্ন দ্রষ্টা বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক প্রতিনিয়তই কোন না কোন ভাবে এই করোনা পরিস্থিতি ও খাদ্য সংকট মুহূর্তে দুঃস্থ্য অসহায় কর্মহীন মানুষের মাঝে সেবা করে যাচ্ছেন সর্বক্ষন!
তিনি সর্বদাই মনের প্রশান্তি ও প্রফুল্লচিত্তে বিনয়ীর সাথে ভুক্তভোগী মানুষের কল্যাণে নিজ তহবিল সমর্থ অনুযায়ী প্রশারিত করে রেখেছেন সর্বত্র।
একদিন যদি ব্যাতিক্রম নিজের ব্যাবসায়ীক ব্যস্ততার কারনে ইউনিয়ন বাসির উদ্দেশ্য বের হতে না পারেন তখন তিনি তার বিশ্বাস্ত প্রতিনিধি পাঠিয়ে দিয়ে ইউনিয়ন বাসির ভালো মন্দ খোজ খবর সংগ্রহ করেন এবং পরের দিন তিনি সেই ভুক্তভোগীর পরিবারের সঙ্গে দেখা করতে সরাসরি যান এবং সাধ্য অনুযায়ী সহযোগিতা করেন।
এছাড়াও প্রতিদিন ইউনিয়ন বাসির দাবী অনুযায়ী আজ তিনি বেরিয়ে পড়েন ৪ নং দিওড় ইউনিয়নের প্রতিটি গ্রাম পাড়া মহল্লার উদ্দেশ্য সর্বস্তরের মানুষের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ- সালাম বিনিময় ও মাস্ক বিতরন চলমান রেখেছেন! করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে আহবান করলেন।
ও সতর্কতার সঙ্গে নিজ নিজ কর্মস্থলে যাবেন নিজের পরিবারকে বাঁচাতে সহায়ক হবেন প্রয়োজনে আমিও আপনাদের পাশে আছি এবং পরিবেশ পরিস্থিতি সাভাবিক না হওয়া পর্যন্ত আপনাদের যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ্।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share