শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ত্রিশ বছর ধরে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র ও এলাকার  সন্তানদের শিক্ষার আলোয় আলোকিত করেছি_মিসেস মহিব

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৭২
নিউজ আপঃ শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৬:৫০ অপরাহ্ন

৭০ সাল থেকে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে এমপি মহিব্বুর রহমানের পরিবার। কোন বিনিময় ছাড়া শুধু মাত্র অসহায় মানুষদের ভালোবেসে তাদের পাশে থেকেছে এই পরিবারটি। তখন কি এমপি হওয়ার আশায় মানুষের জন্য কাজ করেছিল। কেবল বন্যাকবলিত এলাকা নয়, এই পরিবারটি নিজ এলাকার মানুষের সন্তানদের শিক্ষার আলোয় আলোকিত করতে প্রতি বছর বিশাল অঙ্কের একটা অর্থ শিক্ষার্থীদের জন্য ব্যয় করে থাকে। এছাড়া প্রায় ত্রিশ বছর সময় ধরে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র দিয়ে আসছে এই পরিবারটি। না কি তখনও এমপি ছিলেন মহিব্বুর রহমান।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাতে পটুয়াখালীর কলাপাড়ায় নির্বাচনী এক উঠান বৈঠকে এসব কথা বলেন নৌকার প্রার্থী মহিব্বুর রহমানের সহধর্মিণী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।

টিয়াখালী  ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইব্রাহিম মেম্বার বাড়ির উঠান বৈঠকে মো. হাবিবুর রহমান সভাপতিত্বে এসময় তিনি আরো বলেন, কোন মাদকাসক্ত, চাঁদাবাজ এবং সন্ত্রাসীদের স্থান দেননি বঙ্গবন্ধুর সত্যিকারের অনুসারী আপনাদের আজকের এমপি।

তিনি জনতার উদ্দেশ্যে বলেন, আজকে এক ব্যক্তি চিল মার্কা নিয়ে আপনাদের কাছে এসে দরদ দেখিয়ে দলকে ছোট করে মহান সাজার চেষ্টা করছেন। কিন্তু আমরা জানতে চাই গত পাঁচটি বছর কোথায় ছিলেন, নৌকায় ভর করে এমপি মন্ত্রী বনে যাওয়া আওয়ামী বিদ্রোহী স্বতন্ত্রপ্রার্থী মাহবুবুর রহমান। করোনার মহামারীর সময় কেউ বলতে পারবেন যে তিনি একবারের জন্যও ঘরের বাইরে গিয়ে এই জনপদের মানুষের খবর নিয়েছেন।

কেউ বলতে পারবেন, গত পাঁচটি বছর কোন প্রাকৃতিক দূর্যোগে সাবেক এই মন্ত্রী কোন এলাকায় গিয়ে প্লাবিত মানুষের খবর নিয়েছেন। তাহলে এই নৌকার ছায়াতলে থেকে শত শত কোটি টাকা অবৈধ ভাবে কামাই করতেই কি তিনি বঙ্গবন্ধুর নৌকার জন্য ন্যাকা কান্না দেখিয়েছেন।

এসময় উঠান অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলাপাড়া পৌর মেয়রের সহধর্মিণী কল্পনা রানী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহআলম খান, উপজেলা যুবলীগ নেতা ও টিয়াখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মশিউর রহমান শিমু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. ইয়ামিন আহম্মেদ, স্থানীয় ইউপি সদস্য মো. ইব্রাহিম মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আবুল বাশার সিকদার ও ৯ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সৈয়দ মোফাজ্জল হোসেন প্রমুখ ।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, মহিলালীগ এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share